• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর থেকে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিয়েছিলেন ২০ হাজার নেতা-কর্মী

প্রায় সাড়ে চার বছর পর আজ ১১ মার্চ শনিবার ময়মনসিংহ বিভাগীয় আওয়ামী লীগের জনসমাবেশে যোগ দিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চতুর্থবারের মতো বঙ্গবন্ধু কন্যার ময়মনসিংহ আগমন ঘিরে শেরপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসবের আমেজ বিরাজ করে। জেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দেন আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মৎস্যজীবি লীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের প্রায় ২০হাজার নেতাকর্মী।

১১ মার্চ সকালে বাস মিনিবাস ও প্রাইভেট কাড়ে করে সড়ক পথে শেরপুর থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হন নেতাকর্মীরা। নেতৃত্ব দেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু জানান, শেরপুর জেলা থেকে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের প্রায় ২০ হাজার নেতাকর্মী ও শুভানুধ্যায়ী ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে উপস্থিত হয়েছিলেন। সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বলেন, নতুন কমিটি গঠর হওয়ার পর জেলার নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। তাই আমাদের প্রিয় নেতৃকে ও মাননীয় প্রধান মন্ত্রীর মুখের কথা শুনতে সমাবেশে যোগ দেন হাজার হাজার নেতাকর্মী।

তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও তাঁর ঐকান্তিক ইচ্ছার ফসল ময়মনসিংহ বিভাগের অভূতপূর্ব এই উন্নয়ন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।