• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলা রেজিস্ট্রারের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শেরপুর জেলা রেজিস্ট্রিার হেলাল উদ্দিনের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১৮ জুন) সকাল বিকেলে শেরপুর সদর সাব রেজিস্ট্রারের কার্যালয়ে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা, দলিল লেখক ও নকল নবিশগণ বিদায়ী জেলা রেজিস্ট্রারকে ফুলের তোরা ও ক্রেস্ট তুলে দেন।
এ সময় বিদায়ী জেলা রেজিস্ট্রার হেলাল আহমেদ বলেন, এই ডিপার্টমেন্টকে আপনাদের ডিপার্টমেন্ট হিসেবে ধরে রাখতে হলে যার উপর যে দায়িত্ব আছে সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। প্রত্যেক সাব-রেজিস্ট্রার নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। একজন গ্রাহক যখন আপনার উপর তার কাগজপত্রগুলো দিয়ে আস্থা রাখছে, আপনি গ্রাহকের সে আস্থা সমুন্নত রাখতে আন্তরিকতার পরিচয় দিন। আপনারা গ্রাহকের কাগজপত্র গুলো দেখে আইনসম্মতভাবে যেটা সঠিক সেভাবে দলিল লিখবেন, এর বাইরে কিছু করবেন না। দলিল লেখকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা স্থানীয় লোক আর সাব রেজিস্ট্রাররা অন্য জেলা থেকে এখানে এসে কাজ করে। আপনাদের দলিল লেখা বা কোন কাজের মাধ্যমে যেন সাব রেজিস্ট্রাররা বিব্রত না হয়। সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। ভালোবাসার মাধ্যমেই সম্পর্ক তৈরি হয়। আপনারা পারস্পরিক ভালোবাসা ও কাজ দিয়ে শেরপুর জেলার সকল রেজিস্ট্রি অফিসকে একটি পরিবেশ বান্ধব সুন্দর রেজিস্ট্রি অফিস হিসেবে গড়ে তুলবেন।
এসময় শেরপুর সদর সাব-রেজিষ্টার মো. আবুল কাশেম, সিনিয়র সাংবাদিক মাসুদ হাসান বাদলসহ জেলা রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা, অফিস স্টাফ, দলিল লেখক ও নকল নবিশগণ উপস্থিত ছিলেন।
এদিকে বৃহস্পতিবার (৮ জুন) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব সফিউল আলমের সই করা বিজ্ঞপ্তিতে ঠাকুরগাঁওয়ের জেলা রেজিস্ট্রার মো. নূর নেওয়াজ খানকে শেরপুরের জেলা রেজিস্ট্রার এবং শেরপুরের জেলা রেজিস্ট্রার মো. হেলাল উদ্দিনকে ঠাকুরগাঁওয়ের রেজিস্ট্রার পদে বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।