• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলা প্রশাসনকে ৬০ হাজার মাস্ক প্রদান করলো ব্র্যাক

করোনা মহামারিতে শেরপুর জেলা প্রশাসনকে ৬০ হাজার মাস্ক প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। মঙ্গলবার সকালে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের হাতে ওই মাস্ক তুলে দেন ব্র্যাকের জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কী।

যুক্তরাষ্ট্রভিত্তিক দাতা সংস্থা ‘হ্যান্স ব্র্যান্ডস ইন্ক’ এর সহায়তায় মাস্ক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ বলেন, ব্র্যাক করোনা পরিস্থিতির শুরুর প্রথম দিক থেকেই শেরপুরে নানা ধরনের সহযোগিতা করে আসছে। তারা বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে আলাদা আলাদা কর্মসূচি বাস্তবায়ন করে স্বাস্থ্য সেবায় অবদান রাখছে। তিনি আরও বলেন, ব্র্যাকের যেকোনো সমস্যায় জেলা প্রশাসনের সহযোগিতা থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমেদ ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাদিক আর শাফিন।

ওইসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের মাইক্রো ফাইন্যান্স বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক মো. আরিফুজ্জামান, মানবসম্পদ বিভাগ কর্মকর্তা আবু বক্কর খান, স্বাস্থ, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির জেলা ব্যবস্থাপক জুবাইদুল ইসলাম, ব্র্যাকের যক্ষ্মা প্রোগ্রামের জেলা ব্যবস্থাপক নার্গিস বেগম, ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি প্রোগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক আশরাফিয়া রাব্বীসহ জেলা প্রশাসন ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।