• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলা পরিষদ নির্বাচনের শেষ মূহুর্তে চলছে বাকযুদ্ধ


বিশেষ প্রতিনিধি:
আগামী ১৭ অক্টোবর শেরপুর জেলা পরিষদের নির্বাচন। এ নির্বচনের শেষ মূহুর্তে এসে আওয়ামীলীগের সমর্থিত ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে বাকযুদ্ধ শুরু হয়েছে। এ বাকযুদ্ধ নির্বাচনী মাঠে উত্তাপও ছড়াচ্ছে। এরই অংশ হিসেবে আজ (১৫ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলন করে আ’লীগ সমর্থিত প্রার্থী এডভোকেট চন্দন কুমার পাল (আনারস প্রতীক) আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান (মোটর সাইকেল প্রতীক) এর বিরুদ্ধে কালোটাকা ছড়ানোসহ নানা অভিযোগ করেন। এর প্রতিবাদে একইদিন বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে প্রতিবাদ জানান এবং বলেন, আমার বিরুদ্ধে আ’লীগ সমর্থিত প্রার্থী মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য তুলে ধরেছেন। তাই সংবাদ সম্মেলনের ওইসব উদ্দ্যেশ্যপ্রণোদিত বক্তব্য প্রত্যাহার করে নেওয়ার জন্যও আহ্বান জানান তিনি।

বিদ্রোহী প্রার্থী রুমান আরো বলেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান ও জেলা আওয়ামিলীগের ১ নং সাংগঠনিক সম্পাদক হিসেবে আমি এমন সামপ্রদায়িক কথা বলতে পারিনা ৷ নিশ্চিত পরাজয় জেনেই তিনি এমন অপপ্রচার ছড়াচ্ছেন। সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার জন্য উষ্কানী মূলক বক্তব্য প্রদান করে বিভ্রান্তি ছড়িয়ে জনমনে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করছেন।

এর আগে ১৫ অক্টোবর শনিবার দুপুরে শহরের চক বাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমানের বিরুদ্ধে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শনসহ সন্ত্রাস, অবৈধ কালো টাকা ও সাম্প্রদায়িক উস্কানি ছড়ানোর অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল (আনারস প্রতিক)।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।