• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলা পরিষদ নির্বাচন: বিদ্রোহী প্রার্থী রুমানের সাংবাদিক সম্মেলন

শেরপুর জেলা পরিষদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক অসুস্থতা জনিত কারণে তার বাসায় অবস্থান করায় তার বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান।

১২ অক্টোবর বিকেলে খরমপুরস্থ নির্বাচনী কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবীর রুমান অভিযোগ করেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এলাকায় অবস্থান করে দলীয় প্রার্থীর পক্ষে প্রভাব খাটাচ্ছেন। ভোটারদের ডেকে নিয়ে নানাভাব চাপ সৃষ্টি করছেন। তাই তিনি সদর আসনের জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে ২৪ ঘন্টার মধ্যে এলাকা ছাড়ার আল্টিমেটাম দেন।

এ ব্যাপারে সদর আসনের এমপি ও সাংসদ হুইপ আতিউর রহমান আতিক বলেন, আমি শারিরীকভাবে অসুস্থ। আমার মেয়ে ডাক্তার, সে প্রতিদিন আমাকে থেরাপি দিয়ে দেয়। আমি কোন নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করিনা। কোন মেম্বার-চেয়ারম্যানকে জেলা পরিষদের নির্বাচনের ব্যাপারে প্রভাবিত করি নাই। নির্বাচনী আচরণবিধিতে নিজ বাড়ীতে অবস্থান করা যাবেনা এমন কোথাও লেখা নেই। আর যদি নিজ বাড়ীতে অবস্থান করা নিয়মে না থাকে তবে আমি থাকবো না।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর শেরপুর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দলের সমর্থন পেয়ে আনারস প্রতীক নিয়ে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে লড়ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল। বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।