• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন ফারুক

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ শেরপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) হিসাবে নির্বাচিত হলেন কে. এম. ফারুক। তিনি শ্রীবরদী উপজেলার ভটপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের জ্যেষ্ঠ প্রভাষক।

জেলা উপ-কমিটি’র আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে জেলা প্রশাসক সাহেলা আক্তার এবং জেলা শিক্ষা অফিসার মোঃ রেজুয়ান ও অন্যান্য সদস্যদের তত্ত্বাবধানে যাচাই বাছাই শেষে তিনি শেরপুর জেলার ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা)’ হিসাবে নির্বাচিত হন। জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রথম ও নির্বাচিত হয়ে বিভিন্ন ক্যাটাগরির মধ্য থেকে তিনি ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা)’ ক্যাটাগরিতে এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ উপজেলা পর্যায়ে গত ১৫ মে, ২০২৩ খ্রিঃ তারিখে উপজেলা উপ-কমিটির আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম এলাহী আখন্দ এবং অন্যান্য সদস্যদের তত্ত্বাবধানে যাচাই বাছাই শেষে তিনি উপজেলার ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা)’ হিসাবে নির্বাচিত হয়ে জেলা পর্যায়ে প্রতিযোগীতার জন্য সুপারিশপ্রাপ্ত হন।

উল্লেখ্য যে, উক্ত জ্যেষ্ঠ প্রভাষক কে. এম. ফারুক প্রধান মন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্প কর্তৃক পরিচালিত ‘শিক্ষক বাতায়ন’ অনলাইন প্লাটফর্মের নির্বাচিত শেরপুর জেলার একজন ICT4E অ্যাম্বাসেডর শিক্ষক। এছাড়াও তিনি চলমান জাতীয় শিক্ষাক্রম রুপরেখা-২০২১ বিস্তরণ ২০২২ বাস্তবায়ন ২০২৩ এ ‘মুক্তপাঠ’ অনলাইন প্লাটফর্ম-এর একজন সহায়তাকারী তালিকাভুক্ত শিক্ষক। ICT-তে পারদর্শী শিক্ষক হিসাবে শেরপুর জেলাতে তাঁর যথেষ্ট দক্ষতা ও সুনাম রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।