• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলার শ্রেষ্ঠ ওসি মনিরুল আলম ভূঁইয়া

শেরপুর জেলার পাঁচটি থানার মধ্যে আইনশৃৃঙ্খলা রক্ষা এবং সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়াসহ আসামি গ্রেফতার ও সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় গত মার্চ মাসে জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন ঝিনাইগাতী থানার ওসি মো. মনিররুল আলম ভূঁইয়া। বুধবার (এপ্রিল) পুলিশ লাইন্স মিলনায়তনে তার হাতে পদক তুলে দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)।

এদিকে একই অনুষ্ঠানে মার্চ মাসে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হওয়ায় তার হাতে শুভেচ্ছা স্মারক পদক তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমীন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তাহমিনা আক্তারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা বলেন, যে মানদন্ড আমাকে পুরস্কৃত করা হলো তাতে আমার কর্মক্ষেত্রে আমার দায়বদ্ধতা আরও বেড়ে গেল।

ঝিনাইগাতী থানার ওসি মো. মনিররুল আলম ভূঁইয়া বলেন, পুলিশ সুপার এর দক্ষ নেতৃত্ব ও দিক-নির্দেশনায় ঝিনাইগাতী থানার সকল পুলিশ সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় উপজেলার জনসাধারণের সহযোগিতায় এ সফলতা সম্ভব হয়েছে। যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।