• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলার শ্রেষ্ঠ এস আই মনোনীত হলেন, মো শফিকুর রহমান শফিক

বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য শেরপুর জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত হলেন শেরপুর সদর থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো শফিকুর রহমান শফিক।
গত ২৪ শে অক্টোবর সোমবার শেরপুর পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে এ সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার মো কামরুজ্জামান বিপিএম।

এ সময় সম্মাননার স্বীকৃতিস্বরূপ মো শফিকুর রহমান শফিকের হাতে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এসময় জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; জনাব মোঃ সোহেল মাহমুদ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর; জনাব মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেরপুর; জনাব আফরোজা নাজনীন, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর; সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এস আই মো শফিকুর রহমান শফিক শেরপুর সদর থানায় কর্মরত রয়েছেন। উপজেলার কামারের চর ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রমের দায়িত্বে রয়েছেন তিনি। মুমূর্ষু রোগীদের নিজের রক্ত স্বেচ্ছায় প্রদানের মাধ্যমেও তিনি মানবিক পুলিশ হিসেবে স্বীকৃতি অর্জন করেন শেরপুর জেলা বাসীর মাঝে। বিট পুলিশিং কার্যক্রম জোরদার, মাদক, জুয়া, বাল্যবিয়ে, ইভটিজিং সহ আইনশৃঙ্খলা উন্নয়নে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারেও বিশেষ অবদান রাখেন কামারের চর ইউনিয়নে। বিগত সময়ে শেরপুর জেলার শ্রীবরদী থানায় সফলতার সাথে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে একাধিক চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, হত্যা মামলার আসামি গ্রেফতার, মাদক ব্যবসায়ীদের আটক, মাদক উদ্ধার, বাল্যবিয়ে প্রতিরোধ, তথ্য প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্ন স্থান থেকে সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারি পরোয়ানা ধারী আসামিদের আটক, ইভটিজিং ও মাদক প্রতিরোধে সামাজিক গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার প্রচারণা করেন। স্বীকৃতিস্বরূপ জেলা পুলিশ হতে অর্জন করেন সম্মাননা।

মহামারি করোনা কালে নিজ বেতনের টাকা দিয়ে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন, দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।