• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর কারাগার থেকে লুট হওয়া আরো ১টি অস্ত্র উদ্ধার

শেরপুর জেলা কারাগার থেকে লুট হওয়া আরো একটি অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। জেলা আনসার ভিডিপির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে একটি শটগান ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করে । গতকাল রাতে বনবিভাগের কার্যালয়ের গেইটের সামনে ময়লা আবর্জনা স্তুপের উপর কালো বস্তায় মোড়ানো অবস্থায় ওই শটগান ও কার্তুজটি উদ্ধার করা হয়।

শেরপুর জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট রাশেদুল ইসলামের তত্ত্বাবধানে ও সার্কেল অ্যাডজুট্যান্ট রনি সরকারের নেতৃত্বে ব্যাটালিয়ন আনসার সদস্যরা ঘটনাস্থলে অভিযান চালিয়ে কার্তুজসহ শটগানটি উদ্ধার করে। পরে আজ ১৮ আগষ্ট রোববার বিকেলে সেনাবাহিনীর ক্যাম্পে কারা কর্তপক্ষের কাছে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি হস্তান্তর করা হয়।

শেরপুর জেলা কারাগারের কর্মকর্তারা জানান, গত ৫ আগস্ট এক সহিংসতায় দুষ্কৃতকারীরা শেরপুর জেলা কারাগারে অগ্নিসংযোগ করে ভাঙচুর ও লুটপাট করে। এই সহিংসতার সময় শেরপুর জেলা কারাগার হতে কিছু সংখ্যক দুষ্কৃতিকারী ৯টি অস্ত্র ও ৩৩১ রাইন্ড গুলি ছিনিয়ে নিয়ে যায়। ওইসব অস্ত্র কোথাও পাওয়া গেলে অথবা কারো নিকট থাকলে নির্ভয়ে শেরপুর সেনা ক্যাম্পে শেরপুর শহীদ স্মৃতি স্টেডিয়ামে জমা দেওয়ার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

পরে এ পর্যন্ত ৮টি অস্ত্র ও ৩২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ১টি শর্টগান ও ২৯৯টি গুলি উদ্ধার হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।