• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর কারাগার থেকে লুট হওয়া ৩ রাইফেল উদ্ধার

শেরপুর জেলা কারাগার থেকে লুট হওয়া কারারক্ষীদের ব্যবহৃত তিনটি চাইনিজ রাইফেল উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দুইটি ও শনিবার (১০ আগস্ট) রাতে সদর উপজেলা পরিষদের গেইটের পাশের ময়লার স্তুপ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

জানা গেছে, শেরপুর সেনা ক্যাম্পের পক্ষ থেকে অস্ত্র জমা দেওয়ার অনুরোধ করার পর শেরপুর শহরের খোয়ারপাড় এলাকার এক যুবক দুটি রাইফেল ও একটি ছুরি রাস্তায় পায়। পরে স্থানীয়দের সাথে পরামর্শ করে গতকাল রাতে শেরপুর সেনা ক্যাম্পে এসে অস্ত্রগুলো জমা প্রদান করে।

অপরিদকে জেলা আনসার ভিডিপির সদস্যরা ১০ আগষ্ট শেরপুর সদর উপজেলা পরিষদ গেইটের পাশে ময়লা আবর্জনা স্তুপ থেকে বস্তায় মোড়ানো অবস্থায় একটি অস্ত্র পড়ে রয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে একটি চাইনিজ রাইফেল উদ্ধার করে। পরে ১১ আগস্ট রোববার দুপুরে উদ্ধারকৃত রাইফেলটি সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সহিংসতায় দুষ্কৃতিকারীরা শেরপুর জেলা কারাগারে অগ্নিসংযোগ করে ভাঙচুর ও লুটপাট করে। ওই সহিংসতার সময় শেরপুর জেলা কারাগার থেকে কিছু সংখ্যক অস্ত্র খোয়া যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।