• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৬ টি এয়ারগানসহ আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান চক্রের সদস্য আটক এক

শেখ সাঈদ আহমেদ সাবাব:
শেরপুরের নালিতাবাড়ীতে ভারতে তৈরী ৬ টি এয়ারগানসহ আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। আটক মাসুম বিল্লাহ বুলবুল (৩০) ঝিনাইগাতী উপজেলার গিলাগাছা গ্রামের ওয়াহাব মিয়ার ছেলে। ১৪ এপ্রিল সন্ধ্যায় নালিতাবাড়ীর সমশ্চুড়া গ্রামের সীমান্ত সড়ক থেকে তাকে আটক করা হয়।

আজ ১৫ এপ্রিল দুপুরে এ বিষয়ে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার কামরুজ্জামান রাসেল সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে সীমান্ত সড়কের লাল টেঙর পাহাড়ের সামনে থেকে একটি অটোরিক্সা থেকে ৬টি এয়ারগানসহ বুলবুলকে আটক করে।

এসময় মটরসাইকেলে থাকা অপর একজন এবং অটোরিক্সা চালক পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে বুলবুল আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান চক্রের একজন সক্রিয় সদস্য। বুলবুল এবং তার সহযোগীদের নামে নালিতাবাড়ী থানায় মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।