• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৪৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার ২

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে ভারতীয় মদসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পালিয়ে যান আরও এক মাদক কারবারি। অভিযানে ৪৮ বোতল ভারতীয় রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের জব্দ করা হয়।

আজ বুধবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে পৌর শহরের কাচারীপাড়া ও ছালুয়াতলা মরাখালি এলাকা থেকে জড়িতদের গ্রেপ্তার এবং মদ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন– শহরের কাচারীপাড়া মহল্লার সাগর চন্দ্র মন্ডল (২০) ও রাতুল সূত্রধর (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোর্সকে কাজে লাগিয়ে প্রথমে শহরের কাচারীপাড়া মহল্লা থেকে রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের ৫ বোতল মদসহ সাগর চন্দ্র মন্ডল ও রাতুল সূত্রধরকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁদের দেওয়া তথ্যমতে ছালুয়াতলা গ্রামের মরাখালি এলাকার ভজন নামে আরেক মাদক কারবারির বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় গোয়ালঘরের মাটির নিচ থেকে একই ব্র্যান্ডের আরও ৪৩ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। তবে এর আগেই ভজন পালিয়ে যান।

মাদকবিরোধী এ অভিযানে নেতৃত্ব দেন নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক। ওসি বলেন, এ বিষয়ে রাতেই গ্রেপ্তারকৃত ও পলাতকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অপর পলাতককে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।