• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৪০০ পরিবারের মাঝে ‘দোস্ত এইড ফাউন্ডেশন’র খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুরে দোস্ত এইড ফাউন্ডেশনের উদ্যোগে ৪০০ পরিবারের মাঝে ফ্যামিলি ফুড প্যাক (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরের দিকে শেরপুর সদর উপজেলার কামারেরচর এলাকার চৌধুরী বাড়ি খোশ মাহমুদিয়া আলীম মাদরাসা মাঠে এসব বিতরণ কর হয়।

দোস্ত এইড ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী-এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি শাহ আব্দুল গোফরান শাকিল চৌধুরী।

দোস্ত এইড ফাউন্ডেশনের হেড অব একাউন্ট এন্ড ফিন্যান্স সুমন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবাল, চরমোচারিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান খন্দকার মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা খোকন, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম শিপু প্রমুখ।

দোস্ত এইড ফাউন্ডেশনের অফিস সূত্রে জানা গেছে, পবিত্র রমজান উপলক্ষে এই সংগঠনের উদ্যোগে চর পক্ষিমারি, কামারের চর, চরমোচারিয়া, চরশেরপুর ইউনিয়নের ৪০০ পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়েছে। বিতরণকৃত ২০ কেজি ২৫০ গ্রাম ওজনের প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, এক কেজি করে পেঁয়াজ, ডাল, লবন, ছোলা, চিনি, মুড়ি ও খেজুর; এক লিটার করে সয়াবিন তেল, ২টি করে সাবান এবং শরবত বানানোর জন্য ২৫০ গ্রাম করে ট্যাঙ্ক রয়েছে।

দোস্ত এইড ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী জানান, তাদের সংগঠন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই তারা অসহায় মানুষের খাদ্য নিরাপত্তা, সেনিটেশন ব্যবস্থা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, নিরাপদ পানির ব্যবস্থা করার পাশপাশি শিক্ষা, স্বাস্থ্য ও আয় বর্ধক কর্মসূচির মতো বিভিন্ন কর্মসূচি নিয়ে শেরপুর ও জামালপুর জেলার চরাঞ্চলের বিভিন্ন ইউনিয়নে কাজ করছেন। তাদের সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখতে সকলের কাছে পরামর্শ মূলক সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।