• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৩ দিন ব্যাপী জেলা ইজতেমা শুরু

শেরপুরে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী জেলা ইজতেমা। আজ ২১ ডিসেম্বর বৃহস্পতিবার ফজরের পর আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়। আয়োজকরা বলছেন এবার ইজতেমায় লক্ষাধিক মুসুল্লির সমাগম হবে। এছাড়াও দেশি মুসুল্লিদের পাশাপাশি ভারত, সৌদি আরব ও ইন্দোনেশিয়া থেকেও আসা মুসুল্লিরা ইজতেমায় অংশগ্রহন করেছে।

দেশের বিভিন্ন স্থান থেকে ইজতেমায় আসা মুসুল্লিদের কেনাকাটার সুবিধার জন্য মাঠের পাশে গড়ে উঠেছে অর্ধশতাধিক বিভিন্ন ইসলামিক পণ্যের দোকান।

ইজতোমায় মুসুল্লিদের জন্য ৩শত অস্থায়ী টয়লেট, চারটি পয়েন্টে ওযু খানা ও গোসলখানা এবং ফ্রি মেডিকেল ক্যাম্প রয়েছে। আগামী ২৩ ডিসেম্বর ফজরের পর আখেরী মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমা শেষ হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।