• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে স্বতন্ত্র প্রার্থী ছানুর জনসভা অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের স্বতন্ত্র (ট্রাক) প্রার্থীর নির্বাচনি জনসভা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ দারোগ আলী পৌর পার্কে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী ছানুয়ার হোসেন ছানু তার বক্তব্যে বলেন, আমি মানুষের কাছে গেলে তারা আমাকে টাকার মালা দেয়, মুড়ি কিনে দেয় চাঁদা তুলে টাকা দেয়। আমাকে এই মানুষের ঋণ শোধ করার তৌফিক দিও আল্লাহ।

তিনি আরও বলেন, নির্বাচিত হলে প্রথমেই শেরপুরের জন্য রেললাইন, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় করার জন্য প্রধানমন্ত্রীর কাছে যাব। তিনি এসব না দেওয়া পর্যন্ত তার অফিস থেকে আমি বের হয়ে আসব না।

এ সময় অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামসুন্নাহার কামাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মো. ইলিয়াস উদ্দিন, জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জনসভায় দুপুর থেকেই সদর উপজেলার ১৪টি ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন মহল্লা থেকে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা মিছিল নিয়ে পৌর পার্কে জড়ো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।