• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ১৯ শে আগস্ট শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে র‌্যালী ও সমাবশে অনুষ্ঠিত হয়েছে। রঘুনাথ বাজারস্থ দলীয় কার্যালেয় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল । প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।

এসময় জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মাসুদ, আক্রামুজ্জামান রাহাত সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপম ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মামুনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সভায় মাহমুদুল হক রুবেল বলেন, এ দেশে খুনি হাসিনা লুটপাট আর দূর্নীতি করে সব শেষ করে দিয়েছে। সব সেক্টর ধ্বংস করে গেছে। উন্নয়নের নামে সাগরচুরি করেছে। আমরা এসব দূর্ণীতির দ্রুত বিচার দাবী করছি। আলহাজ্ব হযরত আলী বলেন, আমরা খুনি হাসিনাসহ সকল খুনিদের বিচার দাবী করছি। গণহত্যার জন্য তাকে ফাসিঁতে ঝুলাতে হবে। আওয়ামীলীগ একটি সন্ত্রাসী সংগঠন কাজেই এ দেশ থেকে আওয়ামীলীগকে নিষিদ্ধ করার দাবী জানাচ্ছি।

শেরপুরে সেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশে বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।