• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময় সভা

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, শেরপুরের কৃতি সন্তান সুভাষ চন্দ বাদলের সাথে এক মতবিনিময় সভা করেছেন শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। ১৪ মে শনিবার দুপুরে শহরের সার্কিট হাউজ মিলনায়তনে ওই সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওইসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ-অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। বর্তমানে এর পরিধি অনেকটা বৃদ্ধি পাওয়ায় এই সহায়তা পেয়ে অনেকেই উপকৃত হচ্ছেন।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা তথ্য কর্মকর্তা তাহলিমা দিনা, প্রেসক্লাবের সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, বাসস প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, জিএইচ হান্নান, জুবাইদুল ইসলাম, শাহরিয়ার শাকির প্রমুখ উপস্থিত ছিলেন।এর আগে তিনি সার্কিট হাউজ চত্বরে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

জানা যায়, সুভাষ চন্দ বাদল সোমবার সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় ইতোপূর্বে করা আবেদনের প্রেক্ষিতে স্থানীয় কয়েকজন সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করবেন।

উল্লেখ্য, শেরপুরের কৃতি সন্তান বাসসের সাবেক কলকাতা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ বাদল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক হওয়ার পর এটিই শেরপুরে তার প্রথম সফর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।