• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সজন মাদকা শক্তি পূনবাসন কেন্দ্রের ইফতার মাহফিল

শেরপুরের সজন মাদকাসক্তি পূনবাসন কেন্দ্রের উদ্যোগ ও আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাৎসরিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার এতিমখানার “সজন মাদকাসক্তি পূনবাসন কেন্দ্রে” হলরুমে দোয়া ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন, সজন মাদকাসক্তি পূনবাসন কেন্দ্রের চেয়্যারম্যান মেহের খান অপু, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পর্রিদশক মো: এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পর্রিদশক কামরুল হাসান ,সজন মাদকাসক্তি পূনবাসন কেন্দ্রের পরিচালক পিপুল সরকার, মেডিকেল অফিসার ডা: শুশীল চন্দ্র সূত্রধর, মেডিকেল অফিসার ডা: নাভীদ আন্জুম সীয়াম এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। এদিকে ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিতির ১০০ জনরে মাঝে মানসম্মত ও বৈচিত্রপূর্ণ বিভিন্ন ইফতার পরিবেশন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।