• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে শেখ কামালের জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে শেরপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ৫ আগস্ট শনিবার বিকেলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর সদর উপজেলা একাদশ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী একাদশের মধ্যে ওই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। ওইসময় তিনি বলেন, শেরপুর জেলা খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যেই এ জেলা থেকে ফুটবলার, অ্যাথলেটসহ বেশ কয়েকজন খেলোয়াড় আন্তর্জাতিক পর্যায়ে খেলেছেন। দেশের নারী ক্রিকেটের নেতৃত্ব দিচ্ছেন এ জেলার মেয়ে। খেলাধুলায় শেখ কামালের অবদান স্মরণ করে তিনি শেরপুরের ক্রীড়াঙ্গনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে খেলায় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, জেলা যুুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. নুরুজ্জামান চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার প্রমুখ।

প্রীতি ম্যাচে শেরপুর সদর উপজেলা একাদশ ৩-০ গোলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী একাদশকে পরাজিত করে। জয়ী দলের পক্ষে উদীয়মান ফুটবলার মিনাল ২টি ও সিনিয়র খেলোয়াড় গোলাম শাহরিয়ার রবিন ১টি গোল করেন।

খেলা শুরুর আগে অতিথিরা উভয়দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং শুভেচ্ছা বিনিময় করেন। দু’টি দলকেই জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে জার্সি এবং নগদ ৮ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।