• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে লাল ভালবাসা দিয়ে ব্যতিক্রমী বিবাহবার্ষিকী পালন

বিয়ে হল একটি সামাজিক বন্ধন, যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক স্থাপিত হয়। দাম্পত্য জীবন শুরুর গুরুত্বপূর্ণ দিনটি স্মরণীয় করে রাখতে অনেকটা ব্যতিক্রম আয়োজনে রক্তদান করলেন শেরপুর শহরের নবীনগর মহল্লাহ বাসিন্দা শিহাব ও সিনথিয়া দম্পতি। তারা নিজেদের বিয়ে উপলক্ষে সামাজিক সচেতনতা বৃদ্ধি, রক্তদানে উদ্বুদ্ধকরণ এর জন্য শহরের ফিরোজা মর্তুজা ক্লিনিকে মুমুর্ষ রোগীকে রক্তদান করে বিবাহ বার্ষিকী পালন করেন।

রক্তসৈনিক শেরপুরের প্রচার সম্পাদক শিহাব বলেন, আমাদের বিয়ে এক বছর পুর্ণ হওয়ায় সামাজিক সচেতনতামূলক কোন কিছু করা যায় কিনা এমন ভাবনা থেকেই সিদ্ধান্ত নেন। মানুষকে রক্তদান বিষয়ে অবগত করা ও সচেতনতা বৃদ্ধিতে রক্তদান করা যেতে পারে। সামাজিক কর্মকাণ্ডের সাথে আমরা যুক্ত থাকতে চাই। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

অনুষ্ঠানে রক্তসৈনিক পরিবারের পক্ষ হইতে শিহাব ও সিনথিয়া দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে রক্তসৈনিক শেরপুর এর উপদেষ্টা ফিরোজা মর্তুজ হাসপাতালের সত্বাধিকারী ডাঃ ফয়জুর আলম তাদের হাতে ফিরোজা-মর্তুজ হাসপাতালের লগু সমন্নিত মগ উপহার প্রদান করেন।

ওইসময় রক্তসৈনিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা পরিচালক আল আমিন রাজু, উপদেষ্টা ডাঃ ফয়জুর আলম, রক্তসৈনিক শেরপুরের সভাপতি মেহেদী হাসান শামীম, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সহকারী চিকিৎসা বিষয়ক সম্পাদক আশিক মুন্না সাগর, ক্রীড়া সম্পাদক আমির হামজাসহ অন্যান্য রক্তসৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।