• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে লাইসেন্সবিহীন মিলে অবৈধভাবে চালের মজুত : ১৫ হাজার টাকা জরিমানা

শেরপু‌রে লাইসেন্সবিহীন একটি রাইস মি‌লে অবৈধভা‌বে ধান-চাল মজুতের অ‌ভি‌যো‌গে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ৭ জুন মঙ্গলবার দুপুরে শহরের ঢাকলহাটি এলাকায় মেসার্স ইমরান অটো ক্রাশিং মিলে অভিযান চালিয়ে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা।

জেলা খাদ্য বিভাগ সূত্রে জানা গেছে, শেরপুরে চালের বাজার নিয়ন্ত্রণে জেলা খাদ্য বিভাগ ও জেলা প্রশাসনের উদ্যোগে বাজার মনিটরিংসহ অবৈধ মজুতদারদের বিরুদ্ধে বিভিন্ন গুদাম ও মিলে অভিযান চালানো হচ্ছে। এরই আওতায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের ঢাকলহাটি এলাকাস্থ মেসার্স ইমরান অটো ক্রাশিং মিলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় মিলের লাইসেন্স না থাকায় এবং মিলে অবৈধভাবে প্রায় ছয়শ মেট্রিক টন চাল মজুত রাখায় মিলের মালিক ইমরানুল হককে (৩৬) ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. লুৎফর রহমান, সদর এলএসডি-১ এর সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা মো. মিজানুর রহমান, জেলা খাদ্য পরিদর্শক মো. মাহবুবুর রহমান, সদর উপজেলা খাদ্য পরিদর্শক মো. সাইদুজ্জামানসহ জেলা প্রশাসন, জেলা খাদ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।