• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মোটর সাইকেল চাপায় গৃহবধূর মৃত্যু

শেরপুর শহরের দমদমা কালীগঞ্জ এলাকায় মোটরসাইকেলের চাপায় মোমেনা বেগম (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যুর ঘটনায় দুইজনকে প্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছে, শেরপুর পৌর এলাকার নওহাটার মৃত হোসেন আলীর ছেলে মোঃ আতিক মিয়া (৩৫), ও আঃ হালিমের ছেলে মোঃ হীরা মিয়া (৩৫)। এরমধ্যে হীরা মিয়া শেরপুর পৌরসভার কর্মচারী।

র‍্যাব জানায়,শেরপুর শহরের দমদমা কালীগঞ্জ মহল্লার হান্নান মিয়ার স্ত্রী গৃহবধূ মোমেনা বেগম ৬ সেপ্টেম্বর রাত দশটার দিকে নিজ বাসার সামনে বের হলে,বেপরোয়া গতিতে চালিয়ে আসা মোটরসাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় তাকে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্বামী হান্নান মিয়া তার স্ত্রীর নিহত হওয়ার জন্য দায়ী করে আতিক ও হীরা বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

র‍্যাব-১৪ গতরাতে শেরপুর জেলখানা এলাকায় অভিযান চালিয়ে আসামি আতিক ও হীরাকে গ্রেফতার করে।

র‍্যাব-১৪’র স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান ৮ সেপ্টেম্বর সকালে সাংবাদকদের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের শেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।