• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মাপে কম তেল দেওয়ার অভিযোগ, ২ ফিলিং স্টেশনকে জরিমানা


শেরপুরে পরিমাপে কম তেল দেওয়ার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ ফিলিং স্টেশনকে জরিমানা করা হয়েছে। ১৭ জানুয়ারি সোমবার বিকেলে জেলা প্রশাসন ও বিএসটিআই যৌথভাবে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। অভিযানকালে শহরের গৌরীপুর মহল্লার মমিনবাগ সার্ভিস স্টেশন ও খোয়ারপাড় এলাকায় হক ফিলিং স্টেশনকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুয়েল সাংমার নেতৃত্বে বিএসটিআইয়ের পরিদর্শক ও সঙ্গীয় ফোর্স শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মমিনবাগ সার্ভিস স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়।

ওইসময় জ্বালানির তেল পরিমাপে কম দেয়ায় অভিযোগে মমিনবাগকে সার্ভিস স্টেশনকে ১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। একই দিন বিকেলে পৌর শহরের খোয়ারপাড় হক ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় একই অভিযোগে ওই ফিলিং স্টেশনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে চলাকালে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মো. হেলাল উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, সদর থানার এএসআই মো. রফিক উদ্দিন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।