• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মাদ্রাসায় ‘এক দিন না যাওয়ায়’ ছাত্রকে মারধরের ঘটনায় মামলা

শেরপুরের শ্রীবরদীতে এক দিন মাদ্রাসায় না যাওয়ায় ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। আর এ ঘটনায় শ্র‍ীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। মারধরের ঘটনার পর থেকে শিক্ষক আমানুল্লাহ পলাতক রয়েছে।

পিঠে ও হাতে কালসিটে দাগ পড়ে যাওয়া ওই কিশোর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজীরচর ইউনিয়নের পূর্ব খরিয়া গ্রামের নূর হেরা নূরানী তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রের বাবা বলেন, ‘আমার ছেলে নিয়মিত মাদ্রাসায় যেত। পারিবারিক সমস্যার কারণে এক দিন যায়নি। সোমবার মাদ্রাসায় যাওয়ার পর দুপুরে সহকারী শিক্ষক মো. আমানুল্লাহ আমার ছেলেকে তার ঘরে ডেকে নিয়ে বেত দিয়ে বেধড়ক পেটান।
‘তিনি আমার অসুস্থ ছেলেকে হাসপাতালে না নিয়ে বাড়ি পাঠিয়ে দেন। শরীরের জখম দেখে আমি তাকে রাতে জেলা সদর হাসপাতালে নিয়ে যাই। আমি মামলা করব। এমন শিক্ষকের বিচার চাই।’

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী আসিফুল ইসলাম বিজয় বলেন, হুজুর আমারে অনেক মার দিছে। আমি হুজুরের পা ধরেও বলছি আমারে মাইরেন না, তারপরও মারা বাদ দেই নাই। এক পর্যায়ে আমাকে বুকে লাথি মারে।

শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, মাদ্রাসা ছাত্র আসিফের বাবা খলিলুর রহমান খোকন বাদী হয়ে আজ সকালে ওই মাদ্র‍াসার সহকারী শিক্ষক মো. আমানুল্লাহকে আসামী করে মামলা দায়ের করেছে। আমরা ঘটনা শোনার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। আর আসামীকে ধরার জন্য আমাদের অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।