• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

টেকসই উন্নয়ন, অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসারে শেরপুর জেলার মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। (২৩ মার্চ)বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত উৎসব কমিউনিটি সেন্টারে কর্মশালা অনুষ্ঠিত হয়।

হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট শেরপুর ও গাজীপুর জেলার দায়িত্ব প্রাপ্ত সভাপতি শ্রী উত্তম চক্রবর্তী রকেট সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: আকরামুল হোসেন, উপজেলা নিবাহী অফিসার মিজাবে রহমত।

এ সময় বক্তারা বলেন, শিশুদের নৈতিক শিক্ষায় আলোকিত করে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশেষ করে এই প্রকল্পের অধিকাংশ শিক্ষক হলেন নারী। এতে প্রকল্পটি নারীর ক্ষমতায়নেও ভূমিকা রাখছে। বক্তারা এই প্রকল্পের আরো উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ রাজীব উল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মোসা হাফিসা জেসমিন, ইসলামিক ফাউন্ডেশনের উপ- পরিচালক এস এম মোহাই মোনুল ইসলাম।

নন্দন সাহার সঞ্চালনায় কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, মন্দির ভিত্তিক গণশিক্ষা কার্যক্রম ৬ষ্ট শেরপুর সহকারী পরিচালক শামীম আহমেদ, পূজা উদযাপন পরিষদ এর সহ-সভাপতি শক্তিপদ পাল, পূজা উদযাপন পরিষদের নেতা রাজু সরকার, ভবতারা মন্দির স্কুলের শিক্ষিকা লিপি দে প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।