• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ব্যক্তি ও পরিবার শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে ‘স্বচ্ছতা, জবাবদিহিতা ও আমাদের মনোগঠন ব্যক্তি ও পরিবার’ শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নাগরিক সংগঠন জনউদ্যোগের আয়োজনে আজ দুপুরে সরকারি কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি শ‌রিফুর রহমানসহ সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সংস্কৃতিকর্মীসহ অনেকেই।

বক্তারা বলেন, আমরা রাষ্ট্রের বাজেট নিয়ে চিন্তা করি, স্বচ্ছতা ও জবাবদিহিতার কথা বলি। কিন্তু আমরা ব্যক্তিগত, পারিবারিক হিসাব-নিকাশ বাজেট সম্পর্কে কতটুকু সচেতন। তাই ব্যক্তি ও পরিবারের বাজেট ঠিক হলে, রাষ্ট্রের বাজেট ঠিক হবে এবং দূর্নীতি-অনিয়ম কমবে, পাশাপাশি স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠিত হবে বলে জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।