• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সবুজ হত্যা খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

শেরপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগষ্ট বিকেলে শহরের খরমপুর মহল্লার নতুন আইডিয়াল স্কুলে সামনে আন্দোলনকারীদের মিছিলে গুলির ঘটনায় সবুজ হাসান শহীদ হন। এ হত্যার ঘটনায় খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের লংগরপাড়া বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন এলাকাবাসী।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শেরপুর ও শ্রীবরদীর সমন্বয়কারীরাসহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা দাবি জানান, শহীদ সবুজ হাসানের পরিবার ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সমন্বয়কারীদের দাবি নিহত সবুজ হত্যা মামলায় আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির।

এ ঘটনায় ১২ অগাস্ট সবুজের বড় ভাই মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে হত্যা মামলা করেন। এ মামলায় শেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু, শেরপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, খরমপুর মহল্লার আব্দুল আলিম, জেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) সুব্রত দে ভানু এবং আওয়ামী লীগ নেতা দেবাশীষ ভট্টাচার্য্যসহ ২৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করা হয়েছে।

নিহত সবুজ হাসান (১৮) শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের রুপারপাড়া এলাকার আজহার আলীর ছেলে। তিনি শ্রীবরদী সরকারি কলেজের ২০২৪ শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।