• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বিশ্ব ডিম দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

‘প্রতিদিন একটি ডিম’পুষ্টিময় সারাদিন এই স্লোগানে শেরপুরে ২৫ তম বিশ্ব ডিম দিবস ২০২২ উদযাপিত হয়েছে। শুক্রবার ১৫ অক্টোবর সকালে জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলার প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সুজন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা ট্রেনিং অফিসার ডা. রেজওয়ানুল হক ভূইয়া, শেরপুর প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সদর উপজেলার প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পলাশ কান্তি দত্ত সহ অন্যান্য কর্মকর্তা ও জেলার গণমাধ্যমকর্মীরা।

এ সময় বক্তারা পরিবারের সদস্যের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং সুস্থ থাকার জন্য প্রতিদিন এক থেকে দুটি ডিম খাওয়ার পরামর্শ দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।