• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতির সভাপতি ইলিয়াছ আলী সম্পাদক সজল কর্মকার

শেরপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) কার্যনির্বাহী পরিষদের ৩১ কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে মো. ইলিয়াছ আলী সভাপতি ও সজল কর্মকার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। বাজুস, শেরপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও বিশিষ্ট আইনজীবী শিবলু চন্দ্র দাস রোববার রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পরিষদের ৩১ জন কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ঘোষণা দেন।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান শিবলু চন্দ্র দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। সোমবার বিকেলে তিনি বলেন, বাজুস, শেরপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদে ৩১টি পদ রয়েছে। এর মধ্যে ৩০টি পদে একজন করে প্রার্থী হন। শুধুমাত্র সহসাধারণ সম্পাদকের ৫টি পদের বিপরীতে ৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাঁদের মধ্যে সহসাধারণ সম্পাদক পদের প্রার্থী মো. ইসমাইল হোসেন তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর ফলে ৩১টি পদের সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আগামী ১৭ ফেব্রুয়ারি বাজুস, শেরপুর জেলা শাখার নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল।

বাজুস, শেরপুর জেলা শাখার সভাপতি পদে মো. ইলিয়াছ আলী; সহসভাপতি পদে রাজন মালাকার, সুনীল কর্মকার, মনোয়ার হোসেন ও মোস্তফা কামাল; সাধারণ সম্পাদক পদে সজল কর্মকার; সহসাধারণ সম্পাদক পদে শিপলু কুমার নন্দী, সুমন কর্মকার, শঙ্কর কর্মকার, মোহাম্মদ আলী ও বাসুদেব পাল; কোষাধ্যক্ষ পদে আব্দুল মতিন এবং নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাকসুদুর রহমান, রতন কর্মকার, রাসু দত্ত, আব্দুল জলিল, ইসহাক আলী, কমল চন্দ্র সরকার, বিকাশ মালাকার, বিপ্লব কুমার নন্দী, আতিকুর রহমান, সুবোধ কর্মকার, স্বপন কর্মকার, সাইফুল ইসলাম, আবু সাঈদ, নাজমুল হোসেন, আল আমিন, লিটন দেবনাথ, মানিক মিয়া ও বাতেন শেখ নির্বাচিত হয়েছেন।

এদিকে নবনির্বাচিত সভাপতি ইলিয়াছ আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকার এক বিবৃতিতে বাজুস, শেরপুর জেলা শাখার সকল সদস্য ও স্বর্ণ ব্যবসায়ীদের অভিনন্দন জানিয়েছেন এবং তাঁদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সংগঠন পরিচালনায় এই দুই কর্মকর্তা সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।