• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার নারীর লাশের পরিচয় মিলেছে: স্বামী আটক

শেরপুরে ক্ষেত থেকে অজ্ঞাতনামা নারীর (৪০) বস্তাবন্দি লাশ উদ্ধারের পর তার পরিচয় মিলেছে। বিকেলে শেরপুর সদর থানা থেকে তার পরিচয়ের বিষয়ে সাংবাদিকদের জানানো হয়। কিভাবে খুন হয়েছে তা এখনো জানাযায়নি। তবে স্বামী আজহার আলীকে আটক করে নকলা থানায় জিজ্ঞাসাবাদ করেছে পিবিআই ও জেলা গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে ময়নাতদন্তের সময় আঙুলের ছাপ থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। ওই নারীর নাম নুরেজা বেগম। তিনি শেরপুরের নকলা উপজেলার কায়দা এলাকার আজাহার আলীর স্ত্রী এবং একই উপজেলার ইশিবপুর এলাকার নূর ইসলামের কন্যা।

এর আগে শনিবার সকাল ৮টার দিকে শেরপুর সদরের কামারিয়া ইউনিয়নের কৃষক ফরমান আলী তার ক্ষেতে ইরি-বোরো চারা রোপন করতে গিয়ে একটি রক্তমাখা বস্তা তার ক্ষেতের পাশে পরে থাকতে দেখে। পরে শেরপুর সদর থানায় খবর দিলে পুলিশ বস্তা থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, ধারণা করা হচ্ছে শুক্রবার রাতের কোন এক সময় ওই নারীকে অন্য কোথায় হত্যা করে মরদেহটি বস্তায় ভরে এখানে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। ওই নারীকে মাথায় কুপিয়ে এবং ঘাড় মটকিয়ে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। এ বিষয়ে ওই নারীর স্বামী আজাহার আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।