• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বজ্রপাতে শিক্ষার্থী ও কৃষক নিহত

শেরপুরে আলাদা বজ্রপাতে এক শিক্ষার্থী ও কৃষকসহ দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে জেলার নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের বড়ইতার গ্রাম ও চরঅষ্টধর ইউনিয়নের দক্ষিণ নারায়ণখোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

তারা হলেন- বড়ইতার গ্রামের আতশ আলীর ছেলে কৃষক শিপন মিয়া (৪৫) ও দক্ষিণ নারায়ণখোলা গ্রামের শফিকের ছেলে স্থানীয় একটি মাদরাসার নবম শ্রেণির ছাত্র সাব্বির (১৬)।

সাব্বিরের পরিবার জানায়, শুক্রবার বৃষ্টি শুরু হলে সাব্বির বন্ধুদের নিয়ে অষ্টধর ইউনিয়নের ব্রক্ষ্মপুত্র নদীর পাশে মাঠে ফুটবল খেলতে যায়। এসময় বজ্রপাতে সে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, কৃষক শিপন মিয়া বৃষ্টির সময় গোরামারা নদীর পাশের মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

নকলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিয়াদ মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় আলাদা দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন জানান, সাব্বির ও শিপনের পরিবারকে নগদ ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।