• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে প্রথম আলোর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপিত

‘সত্যে তথ্যে ২৪’ এ স্লোগানকে সামনে রেখে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেরপুরে জনপ্রিয় জাতীয় দৈনিক প্রথম আলোর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার প্রথম আলো বন্ধুসভা, শেরপুর জেলা শাখার উদ্যোগে শেরপুর পাতাবাহার খেলাঘর আসর মিলনায়তনে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসবের মধ্যে ছিল আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে প্রথম আলোর শেরপুর প্রতিনিধি দেবাশীষ সাহা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া, বিশিষ্ট সমাজসেবক ও শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি রাজিয়া সামাদ, শেরপুর জেলা মহিলা পরিষদের সভাপতি জয়শ্রী দাস লক্ষ্মী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা আ স ম নুরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান, রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ, শেরপুর জেলা শাখার সভাপতি সঞ্চিতা হোড় দীপু, শেরপুর সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুল আলীম তালুকদার, দুর্নীতি দমন কমিশনের সরকারি কৌঁসুলি মোখলেছুর রহমান জীবন, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্যসচিব হাকিম বাবুল।

অনুষ্ঠানে জেলা মহিলা পরিষদের সভাপতি জয়শ্রী দাস লক্ষ্মী বলেন, প্রথম আলো যেন সূর্যের আলোর রশ্মির মতো। সূর্য যেমন প্রতিদিন সকালে উদয় হয়ে অন্ধকারকে দূর করে পৃথিবীকে আলোকিত করে দেয় তেমনি প্রতিদিন ভোরে প্রকাশিত প্রথম আলো সত্য তথ্য প্রকাশের মাধ্যমে সমাজকে আলোকিত করে দেয়। প্রথম আলো দুর্নীতিমুক্ত, আধুনিক ও বিজ্ঞানমনষ্ক একটি সমাজ বিনির্মাণে দীর্ঘ দুই যুগ ধরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। বস্তুনিষ্ঠ, সাহসী আর নিরপেক্ষ সাংবাদিকতার মাধ্যমে এটি দেশের একটি শ্রেষ্ঠ সংবাদপত্র হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সমর্থ হয়েছে।

আলোচনাশেষে পাতাবাহার খেলাঘর আসরের শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরপুর বন্ধুসভার উপদেষ্টা মলয় চাকী। বন্ধুসভার সকল সদস্য এতে সহযোগিতা করেন। অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুর বন্ধুসভা আয়োজিত শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।