• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পৃথক ঘটনায় গৃহবধূসহ খুন-২: স্বামী

 

শেখ সাঈদ আহমেদ সাবাব:
শেরপুরে পৃথক দুটি ঘটনায় গৃহবধূসহ দুইজন খুন হয়েছে। ২৯ এপ্রিল শনিবার সদরে আলাদা দুটি ঘটনা ঘটে।

শেরপুর সদরের চরভাবনা গ্রামে পারিবারিক কলহের কারণে সাইফুল ইসলাম মাস্টারের ছেলে আনিসুর রহমান হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দ্বিতীয় স্ত্রী আসমা আক্তারকে খুন করে। পরে পুলিশ আসমা আক্তারের মরদেহ উদ্ধার করে। একইসাথে ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, আজ সকালে আনিসুর রহমানের প্রথম স্ত্রীর দিকে ৪ কন্যা সন্তান রয়েছে। ওই প্রথম স্ত্রী পারিবারিক কলহের কারণে কিশোরগঞ্জের বাপের বাড়িতে থাকে।

এদিকে, আজ দুপুরে শেরপুর সদরের ভীমগঞ্জে একটি ধান ক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৪০) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা উজ্জ্বলকে খুন করে তার অটোরিকশা নিয়ে গেছে।

নিহত উজ্জ্বল হোসেন সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়ার হলু মিয়ার ছেলে।সে গতকাল ২৮ এপ্রিল বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আসে। আজ দুপুরে তার মরদেহ ভীমগঞ্জের একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাইদুর রহমান জানান, আলাদা দুটি ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে। স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করা হয়েছে। অটোচালক হত্যার ঘটনায় খুনিদের আমরা আটকের চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।