• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুর সদর উপজেলার জঙ্গলদি দক্ষিণপাড়ায় আবুবকর সিদ্দিক নামের আড়াই বছরের এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রæয়ারি) দুপুরে শিশুটির মরদেহ বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার করা হয়। নিহত আবুবকর সিদ্দিক জঙ্গলদি দক্ষিণপাড়ার মোহাম্মদ হায়দার আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা দিকে জঙ্গলদি দক্ষিণপাড়ার মোহাম্মদ হায়দার আলীর ছোট ছেলে আবুবকর সিদ্দিক নিখোঁজ হয়। এর দুই ঘন্টা পর তাকে খোঁজাখুঁজির একপর্যায়ে পার্শ্ববর্তী একটি পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ হেফাজতে নেন।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের আবেদন করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।