• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পিবিআই পরিদর্শকের বিরুদ্ধে মানববন্ধন

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আলিনাপাড়া এলাকার বাসিন্দা, জামালপুর পিবিআই’র পরিদর্শক মো. জয়নাল আবেদীনের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ তুলে মানববন্ধন করেছেন তার সৎ বড় ভাইয়ের পরিবারসহ স্থানীয় প্রায় শতাধিক বাসিন্দা। ২৯ ডিসেম্বর শুক্রবার দুপুরে সদর উপজেলার রামদিনাপাড়া এলাকায় আধা ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জয়নাল আবেদীনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বক্তব্য রাখেন তার ভাই আনোয়ার হোসেন চল্টু, মো. মোজাফফর, পারভীন আক্তার, রাব্বি নূরসহ অনেকেই।

এসময় বক্তারা বলেন, পিবিআই’র পরিদর্শকের ক্ষমতার অপব্যবহার করে এলাকার মানুষদের পুলিশি হয়রানি, জমি দখলসহ নানাভাবে হেনস্তা করছেন জয়নাল আবেদীন। এ থেকে পরিত্রাণ দাবি করেন তারা।

এসব অভিযোগ অস্বীকার করে পিবিআই’র পরিদর্শক মো. জয়নাল আবেদীন মুঠোফোনে জানিয়েছেন, পারিবারিক বিরোধের জের ধরে তাকে মিথ্যা ও হেয় করার উদ্দেশ্যে তার সৎভাই নানা অভিযোগ তুলছেন, যা সত্য নয়। বরং তার সৎ ভাই তার স্ত্রীকে মারধর করেছেন, পুলিশ গিয়ে তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। নানাসময় তিনি তার ভাইকে সহযোগিতা করেছেন, এরপরও এরকম মিথ্যা অভিযোগ তোলা দুঃখজনক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।