• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পিকনিক থেকে ফেরার পথে দুই জনের মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে পিকনিক থেকে ফেরার পথে ট্রলি উল্টে দুইজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১২জন। ১ ফেব্রুয়ারি রাত ১১ টার শ্রীবরদী উপজেলার মামদামারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শ্রীবরদী উপজেলার খরিয়া কাজিরচর এলাকার আবু তালেবের ছেলে ইসমাইল এবং সেলিম মিয়ার ছেলে সাইদুল মিয়া। তারা দুজনই এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

আহতদের মধ্যে, ওই এলাকার সাগর (২২), মামুন (১৮), লোকমান (১৭), আরিফ (১৬), রাশেদ আলী (১৭), হাফিজুর (১৮), সাকিল (২৫) ও জুয়েল (১৪) কে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী দুইজন শ্রীবরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সকালে তারা ৩০জন ছোট ট্রাকে করে পাশ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশে বনভোজনে যায়। ফেরার পথে শ্রীবরদী বাজার থেকে ওই ১৫জন ট্রলিতে করে মামদামারী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি পাশের খাদে উল্টে যায়। এতে সবাই গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ১০জনকে শেরপুর জেলা হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা।

শেরপুর জেলা হাসপাতালের চিকিৎসক হুমায়ুন আহমেদ বলেন, দশ জনের মধ্যে দুই জনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি, একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বাকী সাত জনের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।