• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আলোচনা সভা অনুষ্ঠিত

“জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য” স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২২ জুন বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে জেলা প্রশাসন ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, শেরপুর। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন শেরপুরের নিরাপদ খাদ্য কর্মকর্তা আবু নাসের মোহাম্মদ শফিউল্লাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরুল ইসলাম হিরো, উপজেলা কমান্ডার অ্যাডভোকেট মো. মুখলেছুর রহমান আকন্দ, ডা. আহসানুল হাবিব হিমেল প্রমুখ।

শেরপুরের নিরাপদ খাদ্য কর্মকর্তা আবু নাসের মোহাম্মদ শফিউল্লাহ জানান, ২০২২-২৩ অর্থবছরে জেলায় ১৫৬টি খাদ্য স্থাপনা মনিটরিং, বিভিন্ন গ্রামে উঠান বৈঠক, শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামুলক অনুষ্ঠান এবং ভেজাল সন্দেহে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১২টি নমুনা সংগ্রহ করে ঢাকায় ল্যাবে পাঠানো হয়েছে।

তিনি জানান, এসব রিপোর্ট পাওয়ার পর ওইসকল প্রতিষ্ঠানের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, নিয়মিত উপরোক্ত কার্যক্রমগুলো চলমান থাকবে। তিনি এ ব্যাপারে গণমাধ্যমকর্মী, ভোক্তা, সচেতন মহলসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।