• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেরপুরে সারাদেশে ন্যায় দেশের প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী।এ উপলক্ষে ‘প্লাটিনাম জুবিলি’উদযাপন করছে দলটি।

রবিবার ( ২৩জুন) বিকেলে শেরপুর জেলা শহরস্থাল দারোআলী পৌর পার্ক সংলগ্ন জি ,কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে থেকে দেশের প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রার শুভ উদ্ভোধন করেন শেরপুর সদর ১আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।

এসময় অন্যান্যদের মধ্যে শোভাযাত্রা অংশগ্রহণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির রুমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ যুগ্ম -সাধারণ সম্পাদক ও পৌর মেয়র, আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, শামসুন্নাহার কামাল, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের অন্যতম নেতা, মোঃ আব্দুল মতিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম- আহ্বায়ক, আলহাজ্ব মোঃ খোরশেদ আলম ইয়াকুব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম সম্রাট সহ শেরপুর ১ আসনের ১৪টা ইউনিয়নের বিভিন্ন অঙ্গসংগঠনের সর্বস্তরের আওয়ামী প্রেমিক আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ নেতাবৃন্দরা এবং হাজার হাজার আওয়ামী বক্তবৃন্দরা অংশগ্রহণ করেছে।

শোভাযাত্রা শেরপুর জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ করে পৌর নিউ মার্কেট পায়রা চত্বরে বক্তব্য রাখেন শেরপুর সদর- ১আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু বলেছেন যে “শত সংগ্রামে অজস্র গৌরবে ইস্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আজ দেশের প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে ‘প্লাটিনাম জুবিলি’ উদযাপন করছে দলটি।

গত সাড়ে সাত দশক ধরে আওয়ামী লীগের পথচলা গৌরবোজ্জ্বল। দীর্ঘ এই পথ চলায় সংগঠনটি বাঙালি জাতির অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে সকল প্রতিবন্ধকতা জয় করে সফলতার মুকুটে সংযুক্ত করেছে একের পর এক পালক।

পৃথিবীতে খুব কম সংগঠন আছে, যারা ক্ষমতাসীন হয়ে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার সৌভাগ্য অর্জন করেছে। একইসাথে ক্ষমতাসীন থেকে আওয়ামী লীগ তার প্রতিষ্ঠার রজতজয়ন্তী ও সুবর্ণজয়ন্তী পালনের বিরল সৌভাগ্যের অধিকারী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।