• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ধান ক্ষেতে কৃষকের মরদেহ

শেরপুর সদরে ধান ক্ষেত থেকে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামে আজ দুপুরে এ মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

নিহতের ৫০ বছরের আবুল হাশেম উদ্দিন তালুকপাড়া গ্রামের মোঃ ছাবেদ আলী ছেলে। এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ বাদল।

পরিবারের বরাতে পুলিশ জানায়, নিহত আবুল হাসেমের ১ ছেলে ও ১ মেয়ে। ছেলে সেনা সদস্য ও মেয়ে বিবাহিত। তারা স্বামী স্ত্রী দুজনে বাড়ীতে থাকে। আগে ঢাকায় গার্মেন্টেসে চাকুরি করতো। এখন বাড়িতে এসে কৃষিকাজ করেন। গতকাল দুপুর ৩ টার দিকে বাড়ী বিকেলে বাড়ি থেকে বের হয় ক্ষেতের সার কিনার জন্য।পরে সার কিনে আর বাড়ী ফিরে নাই।

আজ দুপুরের তার লাশ তার ধান ক্ষেতের আইল/বাতরের পাশে উপর হয়ে পড়ে থাকা অবস্থায় দেখতে পায় নিহতের ভাতিজি।

পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বসির আহম্মেদ বাদল জানায়, প্রাথমিকভাবে লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি নিহতের পরিবারের পক্ষ থেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।