• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দোকান ভাংচুরের অভিযোগ দায়ের


ববি রানী রয় :
গেল শনিবার শেরপুর সদর উপজেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচীতে অংশ নিতে আসা একটি মিছিলে হামলা চালিয়েছে সেই দলেরই অপর একটি অংশের নেতাকর্মীরা। এসময় মমেনা সাইকেল স্টোর ও পাকের ঘর নামের একটি রেস্টোরেন্টে হামলা ও ভাংচুর করেছে স্বেচ্ছা সেবক দল ও ছাত্রদলের একটি অংশের নেতা-কর্মীরা এমন অভিযোগে থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২৭ আগষ্ট বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শেরপুর সদর উপজেলা বিএনপির কর্মসূচীতে অংশ নিতে জেলা বিএনপির সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও চরশেরপুর ইউনিয়ন বিএনিপর নেতৃবৃন্দের নেতৃত্বে একটি মিছিল শেরপুর সরকারী কলেজের কাছে আসলে ওই দলের বিবদমান একটি অংশের নেতা কর্মীরা মিছিলটিতে হামলা চালায় ।এসময় অন্তত ৫ জন নেতাকর্মী আহত হয়। একই সময় এসএম শহিদুল ইসলামের শ্যালক এ আরএম মুহিতুজ্জামান মেননের ব্যবসা প্রতিষ্ঠান মমেনা সাইকেল স্টোর এবং পাকের ঘর নামের একটি রেস্টোরেন্টে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এঘটনায় সাবেক ছাত্রনেতা মবিনুজ্জামান মিল্টন ও এ আরএম মুহিতুজ্জামান মেননসহ ৫জন আহত হয়।

পরে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসানসহ ২৫ জনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

এ ব্যপারে ব্যবসায়ী এ আরএম মুহিতুজ্জামান মেনন জানান, আমি নিজে কোন রাজনীতি করিনা। আমি ব্যবসা করে জীবন নির্বাহ করি। আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়েছে। আমি এ ঘটনার বিচার দাবী করছি।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল সাংবাদিকদের বলেন, এ ঘটনায় আমরা একটা অভিযোগ পেয়েছি। তদন্ত করা হচ্ছে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা প্রক্রিয়াধীন রয়েছে। তবে আমরা কোন বিশৃঙ্খলা সহ্য করবোনা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।