• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দুই বাড়ির সংঘাতে খুন হলো কবজ উদ্দিন

শেরপুরের রামেরচরে কবজ উদ্দিন নামে এক ব্যক্তি খুন হয়েছে। আজ ২৭ জুলাই সকালে পার্শ্ববর্তী একটি মাঠ থেকে কবজ উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে ধারালো ও চোখা অস্ত্রের অনকগুলো আঘাত রয়েছে।

কবজ উদ্দিন ওই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। স্থানীয় আকন্দ বাড়ি ও সরকার বাড়ির মধ্যে দ্বন্দ্বের জেরে এ খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, বেশ কিছুদিন ধরে শেরপুর সদর উপজেলার রামেরচরে সরকার বাড়ি আকন্দ বাড়ির মধ্যে বিরোধ চলে আসছিলো। ২৬ জুলাই রাত সাড়ে দশটার দিকে আকন্দ বাড়ির কবজ উদ্দিন রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে আসে। এরপর আর সে বাড়ি ফিরে নাই। পরে আজ সকালে পার্শ্ববর্তী খোলা মাঠে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে শেরপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

এসময় তার শরীরে ৮/৯টি ধারালো ও চোখা অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা যায়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, সরকার বাড়ি ও আকন্দ বাড়ির মধ্যে বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে। তদন্ত শুরু করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে। লাশ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।