• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দাম বাড়ার খবরে পেট্রোল পাম্পে ভিড়, তেল না দেয়ার অভিযোগ, বেশিরভাগই বন্ধ

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে শেরপুরে পেট্রোল পাম্পগুলোতে ভিড় জমাচ্ছেন গাড়িচালকরা। বিশেষ করে পাম্পগুলোতে মোটরসাইকেল চালকদের ভিড় বেশি লক্ষ করা যাচ্ছে। ৫ আগস্ট শুক্রবার রাত ১০টার পর গণমাধ্যমে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির খবর দেখে পাম্পগুলোতে ভিড় জমান ক্রেতারা। এদের মধ্যে বেশিরভাগই মোটরসাইকেল চালক।

তবে পেট্রোলপাম্প কর্তৃপক্ষের বিরুদ্ধে তেল না দেওয়ার অভিযোগ তুলছেন গাড়িচালকরা। দু’একটি পাম্পে তেল দিলেও কম পরিমাণে দেওয়া হচ্ছে। আর শহরের মমিন পাম্প, এনইউ আহমেদ অ্যান্ড এমসি সাহা পাম্পসহ বেশিরভাগ পাম্পে তেল বিক্রি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

ফিলিং স্টেশনে গিয়ে দেখা যায়, পাম্পটি চালু থাকলেও তেল না পেয়ে লাইনে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন গাড়িচালকরা। মাঝে মাঝে ক্রেতাদের ২০০ টাকা করে তেল দেওয়া হলেও বেশিরভাগ সময়ই বন্ধ ছিল তেল বিক্রি। পরে ১২টা বাজার পরপরই তেল বিক্রি পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়।

তেল নিতে আসা মো. শান্ত বলেন, এভাবে জনগণকে ঠকাচ্ছে পাম্প মালিকরা। কারণ এই তেল তো আগের দামেই কিনেছে তারা। এখন বাড়তি দামের আশায় তেল বিক্রি বন্ধ করে দিয়েছে।

তবে এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি পাম্প কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।