• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ট্রাক-অটো সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত তিন

শেরপুর ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন জন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নালিতাবাড়ীর রাজনগর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও ও তার ছেলে রাব্বি (১০)।  অপরজন ঝিনাইগাতীর তিনআনীর আবুল কালামের ছেলে জুবাইল।

যারা আহত হয়েছেন তারা হলেন- একই গ্রামের আবেদ আলী মোহাম্মদ আলী (৪৫), হাবিব (৩৫) ও তিনানী এলাকার শুভ (১৫)।

স্থানীয়রা জানিয়েছেন, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে যাত্রীরা নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন। পথে ওই সড়কে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হয় আরও পাঁচজন। পরে আশপাশের লোকজন দ্রুত আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে আরও দুইজনের মৃত্যু হয়। আর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের ইমারজেন্সি মেডিক্যাল অফিসার শাহনেওয়াজ নোমান বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও দুইজন মারা যান। বর্তমানে হাসপাতালে ভর্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সদর থানার এসআই কামরুজ্জামান বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।