• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট শাহীনের পদত্যাগ

শেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ মো. শাহীন হাসান খান দলীয় পদসহ প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন।

২ ফেব্রুয়ারি বুধবার বিকেলে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর দেওয়া এক পত্রে ওই পদত্যাগ করেন তিনি। বৃহস্পতিবার বিকেলে এ্যাডভোকেট শাহীনের ওই পদত্যাগের বিষয়ে জেলা বিএনপির সভাপতি, সাবেক সভাপতি মাহমুদুল হক রুবেল ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম জানান, এখন পর্যন্ত পদত্যাগের কোন কপি তারা পাননি। অন্যদিকে এ্যাডভোকেট শাহীন জানান, তিনি বুধবার ডাকযোগে সংশ্লিষ্টদের কাছে ওই পদত্যাগপত্র পাঠিয়েছেন।

এ্যাডভোকেট শাহীন পদত্যাগপত্রে উল্লেখ করেন, তিনি ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন এবং বর্তমানে জেলা বিএনপির সহ-সভাপতি পদে অধিষ্ঠিত ছিলেন। কিন্তু প্রায় দুবছরের অধিককাল যাবত দলীয় কর্মকা- থেকে বিরত রয়েছেন। তাই দলীয় পদসহ প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন। তিনি পদত্যাগের কারণ প্রকাশ না করে পত্রে উল্লেখ করেছেন যে, ‘আমি যা ধারণ করি না, তা বহন করা সমীচীন বলে মনে করি না’।

এছাড়া তিনি বাকী জীবন অরাজনৈতিক ব্যক্তি হিসেবেই থাকবেন বলেও ওই পত্রে উল্লেখ করেছেন। তার ওই পদত্যাগপত্রের অনুলিপি দেওয়া হয়েছে বিএনপির ময়মনসিংহ বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকসহ শেরপুরের পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।