• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জেলা প্রশাসকের সাপ্তাহিক গণশুনানী অনুষ্ঠিত

শেরপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সাপ্তাহিক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট বুধবার দুপুরে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের অফিস কক্ষে ওই গণশুনানী অনুষ্ঠিত হয়। এদিন আগত প্রায় অর্ধশত সাহায্যপ্রার্থী মানুষের কথা মনোযোগ দিয়ে শোনেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এদিন জেলা প্রশাসক কয়েকজন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ৪ জনকে ২০ হাজার টাকার নগদ আর্থিক সহায়তা, অসহায় প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধের জন্য হুইল চেয়ার প্রদান করেন।

একইসাথে গণশুনানীতে আগত বিভিন্নজনের সমস্যা তাৎক্ষণিক সমাধান করা হয় এবং বাকীদের প্রতিবন্ধী, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ অন্যান্যভাবে সাহায্য প্রদানের জন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়। সেইসাথে যে সকল সমস্যা অন্যান্য দপ্তরে সমাধানযোগ্য সেগুলো সে দপ্তর প্রধানের সাথে কথা বলে সমাধান করার নির্দেশনা প্রদান করা হয়।

গণশুনানীকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, এনডিসি সানাউল মোর্শেদসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।