• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জাতীয় শোক দিবস পালন

নানা কর্মসূচির মধ্য দিয়ে শেরপুরে জাতীয় শোক দিবস ও জাতির পিতার ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

সকালে শেরপুর জেলা কালেক্টরেটের সামনে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিশা বেগমসহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামসহ মুক্তিযুদ্ধা সংসদ, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠনের কর্মকর্তা এবং নেতৃবৃন্দ।

পরে একটি শোক র‍্যালী শহর প্রদক্ষিণ করে। এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করে। জেলায় প্রতিটি গ্রাম, মহল্লা থেকে সর্বত্রই আলোচনা সভা, কোরআনখানি, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ করা হয়।

এ উপলক্ষে জেলা মহিলা শ্রমিক লীগ নিউমার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহিলা শ্রমিক সমাবেশের আয়োজন করে। জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি সাবিহা জামান শাপলার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।

কামারেরচর ইউনিয়নে চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান বিভন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরন করেন।

চরশেরপুরে আয়োজিত দোয়া এবং আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।