• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জাতীয় শোক দিবসে জেলা আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মাহফিল

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট মঙ্গলবার সকালে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।

আলোচনা সভায় হুইপ আতিক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব ছিলেন বিশ্ব মানবতার দূত। তিনি ছিলেন জাতির প্রেরণা ও বিপ্লবের প্রতীক। নিপীড়িত মানুষের কণ্ঠস্বর। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ঘাতক চক্র তার চেতনাকে নস্যাতের ষড়যন্ত্র করেছিল। কিন্তু তাকে হত্যার পরও সেই চেতনা আরও শাণিত হয়েছে। তার সুযোগ্য তনয়া শেখ হাসিনার নেতৃত্বে আজ স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হয়েছে। তিনি আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াত চক্রের ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ও সজাগ থাকার আহবান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু ও জাতীয় পরিষদ সদস্য এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি। ওইসময় জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে জাতির পিতাসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতির অগ্রগতি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে ভোরে দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।