• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জাতীয় পার্টির গণতন্ত্র দিবস পালিত

.আজ ১০ নভেম্বর জাতিীয় পার্টির মতে ১৯৮৬ মালের এই দিনে রাস্ট্রপতি মেজর জেনারেল হুসাইন মোঃ এরশাদ সাময়িক শাষনের অবসান ঘটিয়ে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু করে ছিলেন।এর ধারাবাহিকতায় প্রতি বছর এই দিনটিকে জাতীয় পার্টি গণতন্ত্র দিবস হিসেবে পাল করে।

দলের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে শেরপুর জেলা জাতীয় পাটি আজ বিকেলে শহরের খরমপুরস্থ দলীয় কার্যালয়ে এক জনসভার আয়োজন করে।জেলা জাতীয় পার্টির সহসভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ ইলিয়াছ উদ্দিন, জাতীয়পার্টী নেতা হারুণ জিলানি, তাজুল ইসলাম হেলাল, শাহ নেওয়াজ শাহীন, এসএম আশরাফ প্রমুখ।

আলোচনায় বক্তরা বলেন দেশে এখন কোন গণতন্ত্র নেই। কথা বলার সুযোগ নেই,ভোট নেই।পণ্যদ্রব্যের দাম বাড়ছে। সরকার যুদ্ধ ও করোনার অজুহাতে মানুষের পকেট খালি করছে।আগামি দিনে জাতীয় পার্টি আন্দোলন করে দেশে গণতন্ত্র আনবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।