• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে এক কৃষককে কুপিয়ে খুন

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ সকালে শেরপুর সদরের বাজিতখিলা প্রতাবিয়া গ্রামের একটি কাঠ বাগান থেকে আব্দুর রফিক নামের এক কৃষকের জবাই করা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহত আব্দুর রফিক ওই এলাকার মৃত শাহা ফকির মিয়ার ছেলে।

নিহতের সজন ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী আঙ্গুর মিয়ার পরিবারের সাথে আব্দুর রফিকের পরিবারের জমি সংক্রান্ত মামলা চল আসছিলো। গতকাল বৃহস্পতিবার মামলার জামিনে আসে আব্দুর রফিক। রাত এগারোটায় খাবার খেয়ে বাড়ির বাইরে যাওয়ার পর থেকেই নিখোঁজ ছিলো সে। পরে সকালে বাড়ীর পাশের এক বাগান থেকে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিহতের স্বজনদের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের কারণেই আঙ্গুর ও তার লোকজন রফিককে খুন করেছে। তবে পুলিশ বলছে, তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

শেরপুর সদর থানার তদন্ত কর্মকর্তা (তদন্ত) মো. আবু সাইম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় দায়ী ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে। একাধিক টীম মাঠে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।