• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মো. আবু হানিফ:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহামেদ মান্নাফের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে শেরপুর জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। ১৮ জুলাই সোমবার দুপুরে শেরপুর জেলা হাসপাতালের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি শুভ্র দে, সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক কায়েস, হৃদয়, রনি, সোহাগ, উজ্জল, লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক আবির, বাবু, প্রচার সম্পাদক মাহিন, শহর ছাত্রদলের সদস্য সচিব খালিদুজ্জামান আসিফ, যুগ্ম আহ্বায়ক সোহাগ দে, রনি ও সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম রনি, আহসান, সিদ্দিকীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের নেতা-কর্মী।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাপনী বক্তব্যে জেলা ছাত্রদল সভাপতি মোহাম্মদ শওকত হোসেন বলেন, দেশনায়ক, ছাত্রদলের প্রাণের স্পন্দন, আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানকে অপদস্থ করলে বা তার উপর কোনরকমের ষড়যন্ত্র ও কুটচাল হলে ছাত্রদলের নেতা-কর্মীরা ঘরে বসে থাকবেনা, রক্ত ও জীবনের বিনিময়ে এর প্রতিশোধ নিবে। যে কোন মূল্যে দেশনায়ক তারেক রহমানের সম্মান ও মর্যাদা রক্ষা করা হবে।

এদিকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ডিউনের নেতৃত্বে শেরপুর সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে কলেজ ক্যাম্পাস থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।